মোট দেখেছে : 1,113
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রূপগঞ্জে সরকারি জমি উদ্ধার।

লাল পতাকায় সীমানা নির্ধারণ।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্রাহ্মণগাঁও জামে মসজিদ ও ব্রাহ্মণগাঁও ফোরকানিয়া মাদ্রাসার দীর্ঘদিন ধরে বেদখল হওয়া ২৫ শতাংশ  সরকারি জমি উদ্ধার করা হয়েছে।


গতকাল ১৯ নভেম্বর মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগম প্রয়োজনীয় সংখ্যক পুলিশ নিয়ে অভিযান চালিয়ে এ জমি উদ্ধার করে লাল পতাকায় সীমানা নির্ধারণ করে দিয়েছেন। এসময় রূপগঞ্জ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাস সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য দীর্ঘদিন ধরে গ্রামের আজিজুল্লার ছেলে সন্ত্রাসী ও দখলবাজ আব্দুল মালেক, মোঃ আলেক, মোঃ বারেক, মোঃ সালেক ওই জমি অবৈধভাবে দখল করে রাখে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানা ও নারায়ণগঞ্জ আদালতে হত্যা ও অগ্নিসংযোগসহ একাধিক মামলা রয়েছে। জমি উদ্ধারের পর স্থানীয় মুসুল্লি, বিদ্যালয়ের ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবকেরা আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরন করেছে। 
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

আরো দেখুন

আরও সংবাদ