মোট দেখেছে : 1,163
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রেডিও লাইভে রাতাড্ডায় অনন্ত-বর্ষা

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। বিয়ে করে বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন। এ তারকা দম্পতি দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। দীর্ঘ বিরতির পর রেডিও লাইভে অংশ নিতে দেখা যাবে তাদের।


‘রাতাড্ডা উইথ তানভীর’ শিরোনামের লাইভ অনুষ্ঠানে হাজির হবেন এই যুগল। আগামীকাল সোমবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত জাগো এফএম ৯৪.৪-এর লাইভ সেশনে অংশ নেবেন অনন্ত বর্ষা। উদয় চৌধুরীর পরিকল্পনা ও তানভীর তারেকের উপস্থাপনায় সমসাময়িক বিষয় ও তাদের নতুন চলচ্চিত্রসহ বিভিন্ন প্রসঙ্গে কথা বলবেন বলে জানা গেছে। অনুষ্ঠানটি একই সঙ্গে জাগো এফএম-এর ফেসবুক পেজ ও তানভীর তারেকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।


অনুষ্ঠান প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘অনন্ত-বর্ষা জুটির সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘ দিনের। এই দীর্ঘ সময়ে একাধিকবার আমার বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়েছেন তারা। তবে কোনো রেডিও লাইভে এই প্রথম অংশ নিচ্ছেন। দুই ঘণ্টার দীর্ঘ এই আলাপে অনেক কিছুই উঠে আসে, যা আসলে টিভি লাইভে সম্ভব হয় না। অনুষ্ঠানটিতে বিশেষ কিছু বিষয় উঠে আসবে যা দর্শক আগে কখনো শোনেননি বা দেখেননি। আশা করছি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।’

আরো দেখুন

আরও সংবাদ