মোট দেখেছে : 1,172
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

নড়াইল-২ আসনে বেসরকারীভাবে বিপুল ভোটে মাশরাফি’র জয়

নড়াইল-২ আসনে বেসরকারীভাবে বিপুল ভোটে জয় পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। 

রোববার সন্ধ্যার পর থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থাপিত ফলাফল সংগ্রহ ও পরিবেশ কেন্দ্র থেকে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকে মাশরাফি ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এই আসনে ১৪০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে অন্যান্য প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষের প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টির (একাংশ) চেয়ারম্যান ড. এজেডএম ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট পেয়েছেন। 

ইসলামী আন্দোলনের প্রার্থী (হাতপাখা) এসএম নাছির উদ্দিন পেয়েছেন ৩ হাজার ১২৫ ভোট,  ন্যাশনাল পিপলস পার্টির (রব গ্রুপ) ফকির শওকত আলী (তারা) ৩০ ভোট, ইসলামী ঐক্যাজোটের প্রার্থী (মিনার) মাহাবুবুর রহমান ১২০ ভোট পেয়েছেন। এ আসনে ভোট প্রদানের শতকরা হার ৮৯ ভাগ।

নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও লোহাগড়া পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত নড়াইল-২ আসনে মোট ভোটার রয়েছে ৩ লাখ ১৭ হাজার ৮৪৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৭০৬ এবং পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন।

এর আগে রোববার বেলা একটার দিকে নড়াইল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এসময় তার সঙ্গে ছিলেন স্ত্রী সুমনা হক সুমি ও আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

ভোট দেয়ার পর মাশরাফি উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নতুন করে চ্যালেঞ্জে

আরো দেখুন

আরও সংবাদ